Recent News

বাংলালিংক বাংলাদেশে উন্নত ডিজিটাল সেবা প্রদানে ঐক্যবদ্ধ লাইসেন্স পেল

একটি বৈশ্বিক ডিজিটাল অপারেটর যা সংহত সংযোগতা এবং অনলাইন সেবা প্রদান করে, ঘোষণা করেছে যে বাংলাদেশের অগ্রণী উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানকারী বাংলালিংক, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে একটি ঐক্যবদ্ধ লাইসেন্স পেয়েছে।

নতুন জারি করা লাইসেন্সটি 2G, 3G, এবং 4G মানদণ্ড ব্যবহারের বিদ্যমান অনুমতিগুলিকে একত্রিত করে, যা বাংলালিংকের লাইসেন্সগুলিকে এই তিন প্রজন্মের জন্য প্রযুক্তিগতভাবে নিরপেক্ষ করে তোলে এবং ভবিষ্যতের প্রযুক্তিগুলির বিকাশের জন্যও ব্যবহৃত হতে পারে। বিদ্যমান লাইসেন্সগুলিকে একত্রিত করে এটি লাইসেন্স নবায়নকে একক প্রক্রিয়ায় সহজ এবং সুষ্ঠু করে তোলে। ঐক্যবদ্ধ লাইসেন্সটি অপারেটরদের মধ্যে অবকাঠামো সম্পদ সক্রিয়ভাবে ভাগ করে নেওয়া, ডেটা ধরে রাখার স্পষ্ট নির্দেশিকা প্রদান, অডিট পিরিয়ড সম্পর্কে আরও পরিষ্কারতা অফার করে, এবং বিভিন্ন ফি এবং চার্জগুলি যৌক্তিকীকরণ করে।

“ঐক্যবদ্ধ লাইসেন্সটি বাংলালিংকের জন্য উন্নত ডিজিটাল সেবা প্রদানের ক্ষমতা মুক্ত করে, তার গ্রাহকদের সাথে সংযোগতা বাড়ায় এবং তারা যে ব্যবহারকারী অভিজ্ঞতা প্রদান করে তা সুগঠিত করে। আমরা বাংলাদেশ সরকারের প্রগতিশীল দৃষ্টিভঙ্গির প্রশংসা করি যা আমাদের শিল্পের দেশের ডিজিটালাইজেশনে অবদান রাখার জন্য সমর্থন করে,” বলেছেন ভিওএনের গ্রুপ সিইও কান তেরজিওগ্লু।

“এটি বাংলালিংকের উদ্ভাবনী ডিজিটাল সেবা অগ্রগামী হওয়ার অনুসন্ধানে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক, আমাদের জাতীয় নেটওয়ার্ক কভারেজের মাধ্যমে অত্যন্ত গুরুত্বপূর্ণ সম্পদ মুক্তি দেয় যাতে আমরা একটি উন্নত গ্রাহক অভিজ্ঞতা প্রদানে মনোনিবেশ করতে পারি। এই পরিবর্তনগুলি বাংলালিংকের উন্নত প্রযুক্তি গ্রহণ এবং স্মার্ট বাংলাদেশ দৃষ্টিভঙ্গি সমর্থনে ইতিবাচক প্রভাব ফেলবে,” বলেছেন এরিক আস, বাংলালিংকের সিইও।